শূন্য আবেগ
- মুহাম্মদ সাখাওয়াৎ আলম চৌধুরী ১২-০৫-২০২৪

সেই আবেগী মন আজ কেন নেই,
নেই কেন আজ আমার ছোঁয়ায় শিহরণ।
কেন আজ নয়নে নেই কোন আবরণ,
কেন তুমি মূর্ছিত নও পেয়ে মোর আহ্বান।
লজ্জাবতীর মতো নেতিয়ে পড়া,
আলতো ছোঁয়ায় গড়িয়ে পড়া,
সেই তুমি আজ কোথায়।
আমি কোথায় হারালাম,
সেই ছলছল চোখের চাহনি,
সেই ব্যকুল করা আকুতি,
সেই ভালোলাগার মিষ্টি অনুভূতি।
সব পেয়েই কী হারিয়েছো আবেগী আমোদ,
কিছুই কি নেই আর আমোদজনক।
নাকি বুড়িয়ে গেছো দীর্ঘ বিরহে,
অতৃপ্ত আত্মা অঙ্কুরেই মরেছে।

29/8/13

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।